বদলে যাওয়া সময়...
- কায়সার পারভেজ ২৮-০৪-২০২৪

বদলে যাচ্ছে সময়
সব হচ্ছে এলোমেলো,
লেখা গুলোও ঝাপসা হয়ে যাচ্ছে
তোমায় ও আগের মত পাইনা।
যতোদিন যাচ্ছে তুমি একটু একটু করে
হারিয়ে ফেলছো আমাকে,
একদিন দেখবে শুধু স্মৃতিগুলোই আছে
আমি কোঁথাও নেই।
তুমি ভেবেছো খুব সহজ ছিলো আমাকে পাওয়া,
তাই চাইলেই পাবে বলে ভেবেছো,
তুমি মনে করেছো খুব সহজ কষ্ট দেয়া যায়
তাই চাইলেই দিতে পারবে বলে ভেবে নিয়েছো।
যতোদিন যাচ্ছে একটু একটু করে ক্ষয়ে যাচ্ছি আমি,
যতোটা সময় যাচ্ছে একচুল একচুল করে চলে যাচ্ছি আমি
একদিন পিছে ফিরে দেখবে কেউ দাঁড়িয়ে নেই,
একদিন মন খুঁজে দেখবে কেউ সেখানে নেই।...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।